বিডি ম্যারেজ-এ আমার গল্প

অনেক দিন ধরেই বিয়ে বিষয়টি মাথায় ঘুরপাক খাচ্ছে। আবার পরিবারের দিক থেকেও একটি বাড়তি চাপ ছিল। বিয়েটা মনে হয় এবার করতেই হবে। কিন্তু বিয়েতো এত সহজ ব্যাপার না চাইলাম আর করে ফেললাম। এটা টের পেলাম যখন কনে খোজঁ করা শুরু হলো। একদিক দিয়ে মিলে তো আর একদিক দিয়ে মিলে না। ঘটক ভাই, অমুক ভাই, তমুক ভাই কেউই বাদ গেল না। টাকার টাকা তো গেলই, সময়ও যা নষ্ট হওয়ার তা হল।কিন্তু কাজের কাজ কিছুই হলো না।

অবশেষে ঠিক করলাম নিজে নিজেই একটু চেষ্টা করে দেখিনা। এরই মাঝে আমার এক বন্ধু আমাকে বলল bdmarriage.com-এ একটু চেষ্টা করে দেখতে পার।বেছে নিলাম bdmarriage.com কে।নিজের একটি  প্রোফাইল করে ফেললাম। প্রোফাইলটি এ্যাকটিভ হওয়ার সঙ্গে সঙ্গে দেখলাম আমার সঙ্গে ম্যাচ করে এমন অনেকগুলো প্রফাইল আমার এখানে দেখাচ্ছে। বিভিন্ন জেলা, বয়স ইত্যাদি অনেক গুরত্বপূর্ন বিষয় নির্বাচন করা যায়। অনেক গুলো প্রোফাইলের  মাঝ থেকে তিনটি প্রোফাইল বেছে নিলাম। যখারীতি এস এম এস পাঠালাম ও চ্যাটিং করলাম।তিন জনের মধ্যে একজনকেই বেশি মনে ধরে গেল।কথা চালিয়ে গেলাম এবং পারিবারিকভাবে দেখা করার সিদ্ধান্ত নিলাম। একটি নির্দিষ্ট দিন ঠিক করে দুই পরিবার একত্রিত হয়ে দেখা করলাম।লক্ষ্য করলাম দুই পরিবারের মধ্যেই অন্যরকম একটি খুশির রেশ বয়ে যাচ্ছে।

কনে পক্ষের দিক থেকে আমাকে ওরা খুব পছন্দ করল, আমার পক্ষের লোকজনও কনে দেখে খুব পছন্দ করল। বাস আর কি, সব যখন ঠিকঠাক দেরি করে আর লাভ কি। এভাবেই আসলে ঘটা করে আমাদের বিয়ে নামক মূল্যবান কাজটি সেড়ে ফেললাম। আর এই মূল্যবান কাজটি সহজে সম্পন্ন করতে পেরেছি bdmarriage.com এর জন্য। গল্পটি সৈয়দ মাশরুর ইসলাম এবং জান্নাতআরার। bdmarriage.com- এ ভিজিট করুন, দেখূন তারপর সিদ্ধান্ত নিন। হতে পারে এই গল্পটির মত আপনারও একটি সুন্দর গল্প।